আনন্দ পাঠশালার সাথে শুভ নববর্ষ – ১৪২৪

17903732_1269100036537704_7321975510969241197_n

বাংলা নববর্ষের প্রথম দিন ১লা বৈশাখ। ১ লা বৈশাখ মানেই নানা রঙে সাজা,আনন্দ উৎসবের সাথে থাকা, প্রিয়জনদের সাথে ঘুরাঘুরি এমনটাই স্বাভাবিক। আমরা কিছু তরুণ ভিন্ন কিছু আয়োজন করতে যাচ্ছি। ১লা বৈশাখের ব্যস্ততম দিন থেকে ২ ঘন্টা পথশিশু ও সুবিধা বঞ্চিত শিশুদের সাথে থাকবো।সকাল ১০টা থেকে ১২ টা পর্যস্ত । আপনারাও ইচ্ছে করলে চলে আসতে পারেন। নারায়ণগঞ্জ রেল স্টেশনে প্রোগ্রাম হবে। থাকবে না ভি আই পি, থাকবে না অতিথি, থাকবো শুধু আমরা এবং আমরা সবাই :-)। ইভেন্টে যোগ দিতে বিশেষ প্রস্তুতির প্রয়োজন নেই, শুধু যোগাযোগ করলেই হবে। আই এস ডির উদ্যেগে সুবিধা ববঞ্চিতদের স্কুল আনন্দ পাঠশালা ভিন্নধর্মী আয়োজন করতে যাচ্ছে যা আপনাকে দিতে পারে অন্যরকম অনুভূতি।আপনি ইচ্ছা করলে আপনার সহযোগিতা হাত বাড়িয়ে দিতে পারেন। এখন আসি আমরা ঐদিন বাচ্চাদের জন্য কি কি করছি?


★প্রথমত আমরা চেষ্টা করছি মেয়েদের বৈশাখের শাড়ি এবং ছেলেদের বৈশাখী ফতুয়া দেওয়ার জন্য যদি সম্ভব হয়। আমরা চেষ্টা করছি। যদি এটা সম্ভব না হয় তাহলে বৈশাখের জন্য টি-শার্ট করার চেষ্টা করা হবে। আশা করি এইটা মিস হবে না।
★দ্বিতীয়ত আমরা বাচ্চাদের জন্য কিছু প্রতিযোগিতা রাখার চেষ্টা করছি। যেমন, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, নাচ প্রতিযোগিতা, গান ও ছড়া আবৃত্তি এবং শেষে পুরষ্কার।
★সবশেষে থাকছে বাচ্চাদের জন্য খাবার। খাবার আমরা নিয়মিত ক্লাশে দেই এবং প্রতিদিন। কিন্তু উৎসব বলে কথা, ভালো কিছুর চেষ্টা তো থাকবেই।

বলার মত অনেক আছে যা লিখতে খুব ইচ্ছে করছে কিন্তু এত বলে আপনাদের বিরক্ত করা কি ঠিক হচ্ছে? আসুননা একবার দেখে যান আনন্দ পাঠশালায় কি হয়।
যোগাযোগ : 01703070206