২০-২৩ জুন সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ঈদ উৎসব, ইফতার এবং ঈদ সামগ্রী বিতরণ

18814291_1136639516442400_4306993274055766070_n

আপনাকে শুরুতেই জানাচ্ছি ইনিশিয়েটিভ ফর সাসটেইনেবল ডেভেলপমেন্ট সোসাইটি (আই.এস.ডি) এর পক্ষ থেকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা। আপনার অবগতির জন্য জানাচ্ছি যে, আই.এস.ডি সংগনটি ২০১৫ সালে যাত্রা শুরু করে। যার মূল লক্ষ্যই হচ্ছে সমাজের স্বর্বস্তরের মানুষের উন্নয়নের মাধ্যমে সামগ্রিক দেশের উন্নয়ন। আমাদের এ কাজকে অগ্রসর করার জন্য প্রয়োজন আপনাদের সহযোগিতা এবং পরামর্শ। ইতোমধ্যে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য আমরা “আনন্দ পাঠশালা” নামক একটি স্কুল পরিচালনা করছি যেখানে পড়াশুনার পাশাপাশি খাদ্য,বস্ত্র,চিকিৎসা ও বিনোদনের ব্যবস্থা করেছি

। আসন্ন ঈদকে কেন্দ্র করে আমরা দুই শতাধিক সুবিধাবঞ্চিত শিশুকে ঈদের পোশাক, ইফতার বিতরণ এবং তাদের পরিবারকে ঈদ সামগ্রী প্রদানের উদ্দ্যোগ নিয়েছি।
উক্ত উদ্যোগগুলো সফলভাবে সম্পন্ন করার জন্য প্রয়োজন আপনার একান্ত সহযোগিতা।

আপনি ইচ্ছে করলেই এদের মুখে হাসি ফুটাতে পারেন। একটা বাচ্চার মুখে হাসি ফুটানো তেমন বেশি কিছু না, একটু সৎ চেষ্টা করলেই আমরা পারি। আমরা বলছি না যে আমাদের সহযোগিতা করুন! আপনি আপনার ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে পারেন আপনারই আশেপাশে অবস্থিত সুবিধাবঞ্চিত শিশুদের সাথে। সত্যিকার অর্থে আমরা ঈদ বলতে শৈশবেরর স্মৃতি টুকু মনে করতে পারি। নতুন জামা পাওয়ার কত আনন্দ ছিল! একবার ওদের কথা একটু ভেবে দেখুন। আপনি ইচ্ছে করলে আমাদের মধ্যমে আপনার সহযোগিতা পৌঁছে দিতে পারেন সুবিধাবঞ্চিত শিশুদের কাছে। আমরা প্রায় দুই শতাধিক বাচ্চার কাছে পৌঁছে যাব।

আপনার সহযোগিতায় হাসি ফুটতে পারে একটি অসহায় শিশুর মুখে, যে কখনো ভাবতে পারেনি তার জন্য অপেক্ষা করছে ঈদের নতুন জামা। আপনি আমি ইচ্ছে করলেই কিন্তু নিতে পারি একটা বাচ্চার দায়িত্ব 🙂

আপনার যাকাতের একটি অংশই হাসি ফুটাতে পারবে অসংখ্য শিশু-কিশোরের মুখে।আর সমাজকেও এগিয়ে নিয়ে যাবে আরো একধাপ সামনে সেই প্রত্যাশায়।

ধন্যবাদ

যোগাযোগ : 01703070206 (বিকাশ)